1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ধানমন্ডি সুধা সদন থেকে আওয়ামী মোটর চালক লীগের বিস্তার আজ সারা দেশব্যপি।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: ২০০৪ সালের ২৮শে জানুয়ারী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় (ধানমন্ডি) সুধা সদন-এ জন্ম গ্রহণের পর থেকে নানা লড়াই, সংগ্রাম, চড়াই-উৎরাই পেরিয়ে ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে ২০তম বছরে পর্দাপন করবে।

 

দেশের মোটরযান চালকদের প্রিয় সংগঠন আন্দোলন-সংগ্রামের গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারক ও বাহক হিসাবে আগামীকাল ২৮শে জানুয়ারী সংগঠনটির ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী।

 

বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ ১৯বছরের ইতিহাসে প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক, প্রগতিশীল সংগ্রামে, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে মোটর চালক লীগ নেতৃত্ব দিয়ে গৌরবউজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।

 

বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ পরিবারের সাবেক-বর্তমান নেতৃবৃন্দ, সমর্থক-শুভাকাঙ্ক্ষীদের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

শেয়ার করুন

আরো দেখুন......